কিভাবে বাড়িতে কাজ করে মাসে বাড়তি ৫০০০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করা যায়?





যখন আমি প্রথম আমার ব্লগটি চালু করি, আমি মাসে মাত্র ১০০০ টাকা অতিরিক্ত উপার্জন করতে চেয়েছিলাম, যাতে আমি আমার সাপ্তাহিক জীমে অংশগ্রহন করতে পারি ।

যদিও আমি সোশ্যাল মিডিয়া ম্যানেজার হিসাবে সপ্তাহে ১০ ঘন্টা কাজ করতাম, তবুও আমি সেই কাজ থেকে যে অর্থ বিল, খাদ্য, এবং আমার ব্লগিং খরচগুলি আচ্ছাদিত করেছিলাম।

সৌভাগ্যক্রমে, আমার ব্লগ এবং ফেসবুক থেকে দ্রুত ইনকাম করছি, এবং তিন মাসের মধ্যে আমি এটি থেকে অর্থ উপার্জন শুরু করেছি। আজ আমার ব্লগ আয় আমার প্রাথমিক উৎস। আমার গল্পের বিন্দু, যদি একটি ইচ্ছা আছে একটি উপায় আছে। আপনি একটি মাসে ৫০০ টাকা করতে হবে যদি - আপনি এটা করতে পারেন তবে আপনি অন্য মাসে ১০০০ টাকা করতে পারেন।

এখানে আমি কিছু উপায় বলে দিবো যার দ্বারা আপনিও মাসে বাড়তি আয় করতে পারবেন ।

১। ফেসবুক থেকে ইনকাম । 


online income

আমরা যারা এখনো ইনকাম করিনা তাদের একটা বড় অংশই সারাদিন ফেসবুকে কাটিয়ে দেই তাছাড়া এর পিছনে অনেক টাকাও ব্যায় করি ইন্টার্নেট(MB) কেনার জন্য । এই অবস্থা থেকে বের হয়ে এসে কিভাবে ফেসবুকে আয়ের উৎস করা যায় ? জ্বী অসংখ্য মানুষ ফেসবুক থেকে ইনকাম করছে আপনিও পারবেন । - বিস্তারিত দেখুন

২। লিংক শেয়ার করে ইনকাম । 


লিংক শেয়ার করা, মুলতো কোন একটি কনটেন্টকে বন্ধুদের সাথে শেয়ার করা কে বুঝায় । আপনি প্রতিনিয়তই কোন না কোন লিংক শেয়ার করছেন ফ্রিতে !! এখন থেকে শেয়ার করবেন টাকার বিনিময় এতে করে আপনি লাভবান অন্তত ফ্রি করা তুলনায় । বিস্তারিত দেখুন

৩। ভিডিও দেখে ইনকাম ।


প্রতিদিন ইউটিউবে আমরা কত ইন্টার্নেট নষ্ট করি শুধু আজাইরা ভিডিও দেখে । এখন থেকে আর ফ্রি কোন ভিডিও দেখবেন না । আজ থেকে শুরু হোক ভিডিও দেখে ইনকাম । বিস্তারিত দেখুন

৪। মেইল করে ইনকাম । 


মেইল করে ইনকাম করা অন্য গুলোর থেকে বেশি আয়ের  এবং সহজ, শুধু আপনাকে একটিভ মানুষদের মেইল কালেক্ট করে তাদের মেইল করতে হবে । বিস্তারিত দেখুন

৫। ওয়েবসাইট ভিজিট করে ইনকাম । 


ওয়েবসাইটের ট্রাফিক বাড়িয়ে দিলে আপনি পাবেন ইনকাম । একটি নির্দিষ্ট ওয়েবসাইটের লিংক শেয়ার করে বা নিজে এবং পাশের মানুষ দের দিয়ে ভিজিট করালে পাবেন বকশিস । -বিস্তারিত দেখুন


৬। অ্যাড দেখে ইনকাম ।


প্রতিদিন ইউটিউবে বা অনলাইনে আমরা শত শত এড দেখি শুধুই ফ্রি । এখন থেকে আর ফ্রি কোন এড দেখবেন না । আজ থেকে শুরু হোক এড দেখে ইনকাম । বিস্তারিত দেখুন



                              

1 Comments

Post a Comment

Previous Post Next Post